আজঃ বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, হেমন্তকাল

কমলগঞ্জে হামলায় পিতা-পুত্র আহত

প্রকাশিতঃ November 25th, 2021, 6:17 pm |


রাজনগর বার্তা রিপোর্ট : মৌলভীবাজারের কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় পিতা ও পুত্র আহত হয়েছেন। স্থানীয়রা আশংকাজনক অবস্থায় আহত পিতা-পুত্রকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। বুধবার সন্ধ্যায় আলীনগর ইউনিয়নের গকুলনগর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, গকুলনগর গ্রামের সফিক মিয়ার সাথে একই গ্রামের আব্দুস শহীদের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। সফিক মিয়া মাঠ থেকে মহিষ নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় দু’পক্ষের কথাকাটাকাটি নিয়ে প্রতিপক্ষ আব্দুস শহীদ ও তার পরিবার সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সফিক মিয়ার উপর অতর্কিত হামলা চালায়। হামলায় মো. সফিক মিয়া (৫৫) ও তার পুত্র শেখ রাফিজুল ইসলাম (২০) রক্তাক্ত জখম হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 

সফিক মিয়ার ছেলে মিজানুর রহমান জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাহেরা বেগম, তার ছেলেরা ও আজমত উল্লাহর ছেলে ইয়াসিন মিয়া দেশীয় অস্ত্র নিয়ে তার বাবা ও ভাইয়ের উপর হামলা করেন। গুরুতর আহতাবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অভিযোগ বিষয়ে আব্দুস শহীদ ও তার পরিবার সদস্যদের বক্তব্য জানার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ছিল। তবে এখন পর্যন্ত থানায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তক্রমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরো খবর

  • December 6, 2021 | 7:02 pm

    কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেশিরভাগ পুরাতন প্রার্থীই আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পেয়েছেন। তবে বিস্তারিত...

মতামত দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
আউয়াল কালাম বেগ
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!