আজঃ বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, হেমন্তকাল

টেংরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আরজান খাঁন জাপান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ November 13th, 2021, 7:46 pm |


রাজনগর বার্তা রিপোর্ট : মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের আসন্ন নির্বাচন উপলক্ষে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আরজান খাঁন জাপান এর দেশে আগমন ও নির্বাচন উপলক্ষে বিশাল শোডাউন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৩ নভেম্বর) দুপুরে উপজেলার কদমহাটা থেকে আরজান খান জাপান এর সমর্থনকারীরা পাচঁশত মটরসাইকেল নিয়ে শোডাউন করে টেংরা ইউনিয়নেরর সালন গ্রামে আরজান খান জাপান এর নিজ বাড়িতে নিয়ে আসেন। এসময় সমর্থনকারীদের উদ্যোগে আরজান খান জাপান এর বাড়িতে আয়োজন করা হয় মতবিনিময় সভার। মতবিনিময় সভায় বিভিন্ন ওয়ার্ড থেকে ৫ সহস্রাধিক মানুষ অংশ গ্রহন করেন।
গোলাপ খানের সভাপতিত্বে মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা রবিউল হাসান, এসময় উপস্থিত হয়ে বক্তব্য রাখেন শহীদ সুর্দশন উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আরজদ মাস্টার, ইলিয়াস মিয়া, সাইদুল ইসলাম, আছকান খান, করিম আহমেদ, প্রবিন মুরব্বি নোয়াজ আহমেদ, ইউপি সদস্য পদপ্রার্থী আজিজুর রহমান আজিজ প্রমুখ। উপস্থিত অতিথিরা আরজান খান জাপানকে নির্বাচিত করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।
চেয়ারম্যান পদপ্রার্থী আরজান খান জাপান তার বক্তব্যে বলেন, আমি নিরপেক্ষ নির্বাচন চাই। আমাকে সন্ত্রাসী ও মিথ্যা মামলা ও মিথ্যা অপবাদ দিয়ে নির্বাচন থেকে আটকানো যাবে না। আমার ও আমার ইউনিয়নবাসীর সাথে কেউ সন্ত্রাসী করতে আসলে আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবো। এই ইউনিয়নে আর সন্ত্রাসী করার সুযোগ নেই। এই ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে আমি সার্বিক চেষ্টা করবো। এই ইউনিয়নে কোনো ধরনের মাদকসেবীদের বসবাস হবে না। আমি আমেরিকা থেকে আসার সময় শুনেছি আমাকে নাকি নির্বাচন থেকে দূরে রাখতে চারজন মহিলা দিয়ে নারী নির্যাতন মামলা করানো হবে । আমি আশা করবো প্রশাসন নিরপেক্ষ থেকে নির্বাচনে কাজ করবে। প্রশাসন নিরপেক্ষ থাকলে কেউ মিথ্যা মামলা দিতে পারবে না। আমি এই ইউনিয়নে শিক্ষার প্রসার ঘটানোর জন্য একটি বিদ্যালয় করে দিয়েছি বিদ্যালয় প্রতিষ্ঠা কালীন সময়ে চেয়ারম্যান আমাকে বলেছিলেন বিদ্যালয় করার জন্য যে জায়গা দিবে বিদ্যালয় তার নামে করা হবে। জায়গা দেওয়ার মতো কাউকে না পেয়ে আমি জায়াগা দিয়েছিলাম আমার নামে বিদ্যালয় করা হল । আরজান খান জুনিয়র স্কুল নামে সাইনবোর্ড ঝুলানো হল তারপরের ইতিহাস আপনারা জানেন । আমি ৬৫ লক্ষ টাকা খরচ করে এলাকায় শাহ আরফিন ঈদগাহ’র কাজ করিয়েছি। কিন্তু বাকী কাজ সমাপ্তি করতে ঈদগাহের নামে অনেক টাকা লুটপাট হয়েছে। এখন আপনাদের দোয়ায় পুরো ইউনিয়নকে মডেল ইউনিয়নে পরিণত করতে চাই। তাই আসন্ন আগামী নির্বাচনে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবায় কাজ করার সুযোগ করে দিবেন। আমি ইতিমধ্যে ব্যক্তি উদ্যোগে ইউনিয়নের উন্নয়নে কাজ করেছি। আমার ব্যক্তিগত অর্থায়নে এই টেংরা ইউনিয়নের স্কুল, মাদরাসা, মসজিদ, মন্দিরে অনুদানসহ, অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে নিরলস কাজ করে যাচ্ছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন থেকে এক টাকাও বেতন ভাতা হিসেবে উত্তোলন করবো না। সবটাকা ইউনিয়নের জনগণের উন্নয়নে ব্যয় করা হবে। আমি আমার এই জন্মভূমির উন্নয়ন করতে চাই। তাই ব্যক্তি উদ্যোগে কয়েক কোটি টাকার কাজ করেছি। আমার স্বপ্ন টেংরা ইউনিয়ন হবে বাংলাদেশের একটি উন্নত ও মডেল ইউনিয়ন আর মডেল ইউনিয়ন হিসেবে গড়তে ইউনিয়নবাসীর সমর্থন, দোয়া ও আর্শিবাদ প্রয়োজন। আমি প্রতিটি ওয়ার্ডের সমস্যা সম্পর্কে অবগত আছি। নিজে প্রতিটা ওয়ার্ডে গিয়ে মানুষের প্রয়োজন সম্পর্কে অবগত হয়ে সেভাবেই এলাকায় উন্নয়ন করবো। আজীবন জন্মমাটির জন্য আমার এই চেষ্টা অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
আউয়াল কালাম বেগ
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!