আজঃ বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, হেমন্তকাল

বদরুন্নেছা প্রাইভেট হাসপাতাল নরমাল ডেলিভারীর উজ্জল দৃষ্ঠান্ত

প্রকাশিতঃ October 29th, 2021, 7:11 pm , |


মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার জেলার স্বনামধন্য চিকিৎসাসেবার অনন্য প্রতিষ্ঠান বদরুন্নেছা প্রাইভেট হাসপাতাল। এ হাসপাতালে জমজ শিশুর নরমাল ডেলিভারী অত্যন্ত সফলভাবে সম্পন্ন হয়েছে। সম্প্রতি নরমাল ডেলিভারীর মাধ্যমে জন্ম নেওয়া জমজ শিশুর বাবার সাথে কথা বলে জানা যায় বদরুন্নেছা প্রাইভেট হাসপাতাল অত্যান্ত আন্তরিক ও যত্নশীলতার সাথে চিকিৎসা প্রদান করে মা ও শিশুকে সুস্থ্য রাখা হয়েছে। জমজ শিশুর বাবা আরও বলেন বদরুন্নেছা প্রাইভেট হাসপাতালে চিকিৎসা সেবার মান অনেক ভালো।
বদরুন্নেছা প্রাইভেট হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবুল কালাম আজাদ এবং ম্যানেজার সুব্রত ধর জানান জেলার প্রাচীন প্রাইভেট হাসপাতাল হিসেবে অতীতে যেমন বদরুন্নেছা প্রাইভেট হাসপাতাল শহর থেকে প্রান্তিক জনগোষ্ঠির চিকিৎসা সেবায় রেখেছে অনন্য অবদান। বর্তমান সময়ে হাসপাতালটি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে প্রসূতি চিকিৎসা সেবা এমন ভাবেদেয়া হচ্ছে যা কথিত চিকিৎসা বানিজ্যের বিপরীতে মানবিক চিকিৎসা সেবার দৃষ্টান্ত হিসাবে আমাদের সামনে উপস্থাপিত হচ্ছে।
সাম্প্রতিক সময়ে রাজনগর উপজেলার ঘরগাঁও গ্রামের বাসিন্দা শিপলু মিয়া তার আত্মীয়ের মাধ্যেমে স্ত্রীকে ডেলিভারীর জন্য বদরুনন্নেছা প্রাইভেট হাসপাতালে ভর্তি করান। আলাপকালে শিপলু মিয়া বলেন, আমি ইতিপূর্বে বদরুন্নেছা প্রাইভেট হাসপাতালে নিজের প্রয়োজনে এমনকি আত্মীয়-স্বজন এর প্রয়োজনে গিয়েছি। এই হাসপাতালের নিজস্ব গাইনী সার্জন ডাঃ জাকিয়া শহিদ খান অপ্রয়োজনীয় কোন প্যাথলজিক্যাল টেষ্ট লিখেন না। রোগী এবং রোগীর অভিভাবকের সাথে একান্ত আপনজনের মত কথা বলেন এবং সমস্যা বুঝিয়ে দেন। আমার স্ত্রীকে ভর্তি করার পর হাসপাতাল কর্তৃপক্ষ প্রথমেই নরমাল ডেলিভারীর চেষ্টা করেন এবং সফল হোন।
স্বাস্থ্য প্রযুক্তিবীদ এম খছরু চৌধুরীর বলেন বদরুন্নেছা প্রাইভেট হাসপাতালের গাইনি চিকিৎসক ডাঃ জাকিয়া শহীদ খান একজন ভালো মানের চিকিৎসক। আমার জানামতে এই হাসপাতালে অত্যন্ত দায়িত্বশীলতার সাথে সেবা প্রদান করা হয়।


এই বিভাগের আরো খবর

  • May 9, 2021 | 10:58 am

    রাজনগর বার্তা রিপোর্ট : আজ রবিবার ২৬ রমজান দিবাগত রাত পবিত্র শবেকদর বা লাইলাতুল কদরের রাত। মুসলমান ধর্মাবলম্বীদের জন্য বিস্তারিত...

মতামত দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
আউয়াল কালাম বেগ
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!