আজঃ সোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, হেমন্তকাল

শীঘ্রই কুলাউড়া-শাহবাজপুর বন্দ থাকা রেল লাইনের কাজ শুরু হবে. পরিবেশ মন্ত্রী

প্রকাশিতঃ September 10th, 2021, 11:01 pm |


বড়লেখা প্রতিনিধি  : করোনা সংক্রমণের কারণে কুলাউড়া-শাহবাজপুর রেল লাইনের কাজ বন্ধ ছিলো। অতি শীঘ্রই রেল লাইনের কাজ শুরু হবে। আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়নের ছোঁয়া লেগেছে দেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।

আওয়ামীলীগ সরকার ২০৪১ সালের পূর্বে দেশে ৬০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আজ দেশের যে ব্যাপক উন্নয়ন হয়েছে তা সবাইকেই অকপটে স্বীকার করতে হবে।
জুড়ী-কুলাউড়া সড়ক আলোকিত হয়েছে শীঘ্রই বড়লেখা চান্দগ্রাম সড়কে স্ট্রিট লাইট লাইট স্থাপন করা হবে।

বড়লেখায় আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধনকালে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন মন্ত্রী।

মৌলভীবাজারের বড়লেখায় পৌর সুপার মার্কেটের নিচ তলায় উপজেলা আওয়ামী লীগের নব-নির্মিত দলীয় কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

দীর্ঘদিন মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আওয়ামী লীগের কোনো কার্যালয় না থাকায় নেতারা অস্থায়ীভাবে বিভিন্ন জায়গায় বসে সিদ্ধান্ত গ্রহণ করতেন। দলীয় কার্যালয় উদ্বোধন হওয়ায় নেতাকর্মীরা আনন্দ প্রকাশ করেছেন।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৫ ঘটিকায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে দলীয় কার্যালয় উদ্বোধন করেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব মোঃ সাহাব উদ্দিন এমপি।

এ উপলক্ষে কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মধ্যদিয়ে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দরের সঞ্চালনায় ও সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী।

এসময় আরোও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক এ.কে.এম হেলাল উদ্দিন, বিয়ানীবাজার সরকারী কলেজের সাবেক ভি.পি ও সিলেট জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি প্রণয় কুমার দে প্রমুখ।

এছাড়াও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সূধী শুভাকাঙ্ক্ষীবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো খবর

মতামত দিন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদক ও প্রকাশকঃ
আক্তার হোসেন সাগর

ব্যবস্থাপনা সম্পাদকঃ
মোঃ শহীদ বকস

প্রধান উপদেষ্টাঃ
সৈয়দা জোহরা আলাউদ্দিন

উপদেষ্টা মণ্ডলীর সদস্যঃ
আকলু মিয়া চৌধুরী
আউয়াল কালাম বেগ
এম. রহমান লতিফ

সম্পাদক কর্তৃক সেন্ট্রাল রোড, রাজনগর, মৌলভীবাজার থেকে প্রকাশিত ও প্রচারিত।
মোবাইলঃ ০১৭১৫-৪০৫১০৪
Email: [email protected] | [email protected] (সম্পাদক)


Developed by - Great IT
error: Content is protected !!