Logo

জুড়ীতে দেয়াল ভেঙ্গে বাড়ী দখলের চেষ্টায় গ্রেফতার - ২

প্রকাশিত:মঙ্গলবার ১৬ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | ১৪৮৫জন দেখেছেন
রাজনগর বার্তা রিপোর্ট ::

Image

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের জুড়ীতে এক  প্রতিবেশীর বাড়ীতে  প্রবেশ করে পাকা দেয়াল ভেঙ্গে  বাড়ী দখলের চেষ্টা এবং স্বর্ণালংকারসহ টাকা পয়সা লুটপাটের অভিযোগে জুড়ী থানা পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। 

 জানা গেছে, জুড়ী উপজেলার শিমুলতলা গ্রামের মৃত জাহেদ আলীর পরিবারের সাথে দীর্ঘদিন থেকে প্রতিবেশী হানিফ মিয়ার জায়গা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে একাধিকবার সালিশ বৈঠক করেও বিষয়টি মীমাংসা করা যায়নি।

গত শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায়  ওই গ্রামের মৃত হাসেম মিয়ার ছেলে হানিফ মিয়ার নেতৃত্বে হালিমা বেগম, নাঈম আহমদ, ইব্রাহিম আলী, ফারুক মিয়া, আনোয়ার হোসেন, আরজু মিয়া, ইমরান মিয়াসহ একটি সঙ্ঘবদ্ধ দল দা,রট লাঠি- সোটা নিয়ে জায়েদ আলীর বসত বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা প্রথমে জাহেদ আলীর বাড়ির প্রায়  ২শ ৫০ ফুট  পাকা দেয়াল ডেঙ্গা ফেলে। 

এ সময় জায়েদ আলীর স্ত্রী জুলেখা বেগম বাধা প্রদান করলে হামলাকারীরা  তাঁকে মারধর করে । এতে তিনি আহত হন। একপর্যায়ে হামলা কারীরা  বসতঘরে প্রবেশ করে নগদ টাকা পয়সা, স্বর্ণালংকার  লুট করে এবং দা দিয়ে কুপিয়ে ঘরের দরজা জানালা ভাঙচুর করে পালিয়ে যায়। তাদের আত্মচিৎকারে  এলাকাবাসীর সহযোগিতায় আহত জুলেখা বেগমকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় ।

এ ঘটনায় জায়েদ আলীর ছেলে আব্দুল কাদির বাদী হয়ে জুড়ী থানায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে জুড়ী থানায় একটি মামলা (নং ২,তারিখ,১৪,১,১০২৪) দায়ের করলে  এসআই মোস্তফা কামালের নেতৃত্বে  পুলিশের একটি  দল হালিমা বেগম ও হানিফ মিয়া সহ দুইজন আসামিকে গ্রেপ্তার করেন।

মুঠো ফোনে যোগাযোগ করা হলে জুড়ী থানার অফিসার ইনচার্জ  (ওসি) এসএম মাইন উদ্দিন  বলেন, আসামীদের বিরুদ্ধে জুড়ী থানায় একটি মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার আসামী হালিমা বেগম কে সোমবার বিজ্ঞ  আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেল হাজতে পাঠানো হয়েছে। এবং হানিফ মিয়াকে সোমবার সন্ধ্যা ছয় ঘটিকায় গ্রেফতার করা হয়েছে। এবং বাকি  আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরও খবর

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

রবিবার ১১ ফেব্রুয়ারী ২০২৪





এই সম্পর্কিত আরও খবর

জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী নির্বাচিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

জুড়ীতে মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মৌলভীবাজার-১ আসনে তিন জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

মৌলভীবাজারের চারটি আসনে বৈধ প্রার্থী ২৫, বাতিল ৭জন

মৌলভীবাজার ১ ও ২ আসনে মনোনয়নপত্র যাচাইবাছাই সম্পন্ন, ১ জনের স্থগিত

মৌলভীবাজারের ৪ টি আসনে মনোনয়ন জমা দিলেন ৩২ প্রার্থী

মৌলভীবাজারের ৪টি আসনের মনোনয়ন কিনেছেন ২৩ প্রার্থী

জুড়ী-বড়লেখায় নৌকার মাঝি শাহাব উদ্দিন

পিডিবির প্রকৌশলীকে ম্যানেজ করে অবৈধ মিটারে চলছে করাত কল