Logo


অনৈতিক ছবি দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগে যুবক আটক

রাজনগর বার্তা রিপোর্ট ::
প্রকাশিত:মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ২১০জন দেখেছেন
Image

মৌলভীবাজারের কমলগঞ্জে এক প্রবাসীর স্ত্রীর সাথে যুবকের নগ্ন ছবি ইডিট করে ভয় দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগে পুলিশ এক যুবককে আটক করছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের এর পর এক যুবককে আটক করছে পুলিশ।

 

জানা যায়, পতনঊষার ইউনিয়নের ধুপাটিলা গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী ৩ সন্তানের জননী (৩৮) তার সৎ শাশুড়ীর সাথে একই বাড়ীতে বসবাস করেন। সৎ শাশুড়ী প্রায়ই নানাভাবে নির্যাতন করে। শাশুড়ীর সহযোগিতায় ধুপাটিলা গ্রামের মালিক মিয়ার ছেলে আকলিছ মিয়ার (৩৫) সাথে ইডিট করা নগ্ন ছবি দেখিয়ে চাঁদা দাবী করে। অভিযোগকারী তার অভিযোগে উল্লেখ করে স্বামীর সংসার ও সন্তানদের কথা চিন্তা করে আকলিছ মিয়া ও তার সৎ শাশুড়ী রাবিয়া বেগম গংদের চাহিদা মতো নিজের ব্যবহারের এক ভরি ষোল আনা ওজনের স্বর্ণালংকার প্রদান করেন। যার বাজার মূল্য ১ লক্ষ ৬০ হাজার টাকা। 

এগুলো নিয়ে তারা আরো টাকা দাবী করে পূর্বে ইডিট করা অশ্লীল ছবিগুলো প্রবাসে অবস্থানরত স্বামীর মোবাইলে প্রেরণ করে। পরে বিবাদীরা একজোট হয়ে গত ৮ সেপ্টেম্বর রাতে অনৈতিক সর্ম্পকের অভিযোগ তোলে প্রবাসীর স্ত্রী ও সন্তানদের বাড়ী থেকে বের করে দেয়। এ ঘটনায় ভুক্তভোগি প্রবাসীর স্ত্রী বাদী হয়ে ৫ জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। 

 

পরে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কাশী শর্মার নের্তৃত্বে একদল পুলিশ অভিযুক্ত আকলিছ মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও খবর