Logo

রাজনগর থেকে অস্ত্রসহ তিন ডাকাত আটক, স্বর্ণালঙ্কার উদ্ধার

প্রকাশিত:রবিবার ২৭ আগস্ট ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ৫৬২৫জন দেখেছেন
আক্তার হোসেন সাগর ::

Image

আক্তার হোসেন সাগর :  মৌলভীবাজারের রাজনগরে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছে রাজনগর থানা পুলিশ।

শনিবার (২৬ আগস্ট) রাতে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের নয়াটিলা গ্রামের জাকির হেসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- উপজেলার উত্তরভাগ ইউনিয়নের নয়াটিলা গ্রামের চেরাগ আলীর ছেলে জাকির হোসেন (৪০), লালাপুর গ্রামের জমির আলীর ছেলে রুবেল মিয়া (৩০) ও ফতেপুর ইউনিয়নের শাহপুর গ্রামের হারুন মিয়ার ছেলে আমির হোসেন (৪১)। এ তিনজন আন্তঃজেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। তাদের স্বীকারোক্তিতে ডাকাতি হওয়া স্বর্ণের কানের দুল, রূপার চেইন ও ডাকাতি কাজে ব্যবহৃত খেলনা পিস্তল, ছুরি, রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার  করা হয়েছে। 

পুলিশসূত্রে জানা যায়, গত ২৪ আগস্ট রাতে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের পশ্চিম লালাপুর গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রহমান রাজুর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা বাড়ীতে থাকা নারীদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে সাড়ে ৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, রূপার গহনা, নগদ ২০ হাজার টাকাসহ প্রায় ৬ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ওইদিন প্রবাসীর মা আমিরুন নেছা থানায় একটি ডাকাতির মামলা করেন। রাজনগর থানা পুলিশ  তদন্ত করে  ডাকাতির সাথে জড়িত থাকায় এই তিন জনকে গ্রেফতার করে।  

রাজনগর থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, তিনজন ডাকাতকে আটক করা হয়েছে এবং তাদের স্বীকারোক্তিতে ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছ। অন্যান্য পলাতক ডাকাতদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারের অভিযান অব্যাহত আছে।