Logo

রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খানের জন্মদিন পালন

প্রকাশিত:সোমবার ১৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:সোমবার ১৮ মার্চ ২০২৪ | ১৭৮৫জন দেখেছেন
রাজনগর বার্তা রিপোর্ট ::

Image

আক্তার হোসেন সাগর : মৌলভীবাজারের রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খানের  ৫৩তম জন্মদিন পালন করা হয়েছে। 

রোববার (১৭ মার্চ) উপজেলার সর্বস্থরের জনগণের আয়োজনে উপজেলা পরিষদ মাল্টিপারপাস হলরুমে জন্মদিন উপলক্ষে কেক কাটা, দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খানের জন্মদিন পালন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা,  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, জেলা পরিষদের সদস্য জিয়াউর রহমান,  রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক, পরিদর্শক (তদন্ত) মির্জা মাজহারুল আনোয়ার, রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জুবায়ের আহমদ চৌধুরী, মুন্সিবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাহেল হোসেন,  উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ তায়েফ, মনসুরনগর ইউনিয়ন পরিষদের সাবকে চেয়ারম্যান সাদিকুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক উপ কমিটির সদস্য কয়েছ আহমদ, উপজেলা যুব লীগের সভাপতি ময়নুল ইসলাম খান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লা আল সাম্মু, রাজনগর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ খানসহ উপজেলা বিভিন্ন সরকারি-বেসরকারী অফিসের কর্মকর্তা, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ প্রমুখ।

এসময় জন্মিদেনর কেক কর্তন করে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খান উপস্থিত রাজনৈতকি সহকর্মী ও শুভাকাঙ্খিদের খাইয়ে দেন। এবং উপস্থিত সবাই একে একে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খানকে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান। 

মোঃ শাহজাহান খান ৫৩ তম জন্মদিনে দেশ ও জাতির কল্যাণে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, মানুষের কল্যাণে কাজ করে অবশিষ্ট জীবনকে আরও সার্থকভাবে রচিত করতে চাই। আর্থ সামাজিক উন্নয়নে আমাদের এখনো অনেক কাজ বাকি আছে। তিনি আধুনিক বাংলাদেশের রূপকার জননেত্রি শেখ হাসিনার সকল উন্নয়ন কাজে দেশ-বিদেশের সবাইকে আন্তরিকভাবে সহযোগিতা করার আহবান জানান।

উল্লেখ্য রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খান রাজনগর উপজেলার হংসখলা গ্রামে ১৯৭১ সালের ১৭ ই মার্চ জন্মগ্রহণ করেন। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি উপজেলা ছাত্র লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন এবং দীর্ঘ যুক্তরাজ্য বসবাস করাকালীন সময়ে সেখানেও বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন, যুক্তরাজ্য থেকে দেশের অবহেলিত মানুষের জন্য কাজ করে গেছেন । প্রবাস থেকেও রাজনগর উপজেলার বিভিন্ন উন্নয়নে অংশ গ্রহন করেছেন। ২০১৮ সালে দেশে ফিরে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করে বিপুল ভোটে বিজয়ী হোন। বিজয়ের পর থেকে রাজনগরের উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছেন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনেও তিনি অংশগ্রহণ করবেন বলে সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেন। 


আরও খবর




এই সম্পর্কিত আরও খবর

রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করবেন ৯৬৪ আনসার সদস্য

রাজনগর উপজেলা নির্বাচনে নিরাপত্তা সংক্রান্ত পুলিশের ব্রিফিং

রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহজাহান খানের ইশতেহার ঘোষণা

রাজনগরে বিশ্ব টিকাদান সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‍্যালী

রাজনগরে কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ

রাজনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন যারা

রাজনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত

রাজনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী ১৮ এপ্রিল

রাজনগরে গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন

রাজনগরে গণহত্যা দিবসের আলোচনা সভা