Logo

রাজনগরে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও সোনা লুট

প্রকাশিত:শুক্রবার ২৫ আগস্ট ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ৬৩৮৫জন দেখেছেন
আক্তার হোসেন সাগর ::

Image

আক্তার হোসেন সাগর  : মৌলভীবাজারের রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের পশ্চিম লালাপুর গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রহমান রাজুর বাড়িতে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। 

বুধবার গভীর রাতে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে এ ডাকাতি সংঘটিত করে। এসময় ডাকাতরা সাড়ে ৫ ভরি স্বর্ণ, নগদ ২০ হাজার টাকাসহ প্রায় ৬ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে মৌলভীবাজার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) বাড়িটি পরিদর্শন করেছেন । 

জানা যায়, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ঘরের বারান্দার কলাপসিবল গেইটের তালা কেটে ও দরজার লক ভেঙে ৫ থেকে ৬ জনের একটি ডাকাত দল ঘরে প্রবেশ করে। ঘরে ডুকে তারা বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা, চোখ বেধে বাথরুমে আটক করে সাড়ে পাঁচ ভরি ওজনের স্বর্ণালংকার, দুই ভরি ওজনের রুপারলংকার ও নগদ টাকা লুটে নেয়। যাওয়ার সময় বাড়ির সবাইকে হাতা পা চোখ বাধা অবস্থায় রেখে পালিয়ে যায় ডাকাতরা।

 প্রবাসীর মা আমিরুন নেছা বলেন, আমি এবং আমার পরিবারের অন্যান্য সদস্যগন বারান্দার কলাপসিবল গেইট তালাবদ্ধ করে ঘরের দরজার ছিটকারি লাগাইয়া ঘুমিয়ে পড়ি। রাত আড়াইটার সময় দরজার ছিটকারি ভাঙ্গার শব্দ শুনে আমাদের ঘুম ভাঙ্গে যায়। এসময় দেখি কালো রঙ্গের শর্ট প্যান্ট, কালো রঙ্গের টি শার্ট ও কালো কাপড় ও গামছা দিয়ে মুখোশ পড়া অবস্থায় ৫/৬ জন ডাকাত ঘরে প্রবেশ করছে। এসময় তাদের হাতে থাকা দুনলা কালো রংয়ের বন্দুক, রামদা, ছুরি ও লোহার শাবল দিয়ে আমাদের জিম্মি করে ঘরে থাকা কাপড়ের টুকরা দিয়ে আমাদের হাত, পা, চোখ বেধে গোসল খানায় আটক রাখে। একজন ডাকাত আমাকে এলোপাতাড়ী কিলঘুসি ও লাথি মেরে আমার কাঠের আলমিরার চাবী নিয়ে যায়। 


উত্তরভাগ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দিগেন্দ্র চন্দ্র সরকার বলেন, ‘আমি ডাকাতির খবর পেয়ে ভোরেই ওই বাড়িতে গিয়েছি। ডাকাতেরা সবাইকে বেঁধে ফেলেছিল।

এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, খবর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি । এ ঘটনায় থানায় একটি ডাকাতির মামলা করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারের জন্য পুলিশ মাঠে কাজ শুরু করেছে।


আরও খবর




এই সম্পর্কিত আরও খবর

রাজনগরে সমাজ সেবা অধিদফতর কর্তৃক অনুদানের চেক বিতরণ

রাজনগরে উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভূক্তি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান খান,ভাইস চেয়ারম্যান ফৌজি ও সুমি নির্বাচিত

রাজনগর উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করবেন ৯৬৪ আনসার সদস্য

রাজনগর উপজেলা নির্বাচনে নিরাপত্তা সংক্রান্ত পুলিশের ব্রিফিং

রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহজাহান খানের ইশতেহার ঘোষণা

রাজনগরে বিশ্ব টিকাদান সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‍্যালী

রাজনগরে কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ

রাজনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন যারা

রাজনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত