Logo

শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন আমিরাতের ব্যবসায়ী এম.এ. কুদ্দুস খাঁ মজনু

প্রকাশিত:মঙ্গলবার ০৬ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১৫৫৫জন দেখেছেন
রাজনগর বার্তা রিপোর্ট ::

Image
সালেহ আহমদ (স'লিপক) : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন ইউনাইটেড আরব আমিরাতের শারজাহ স্ট্যাটের শিল্পপতি, আল হিয়াম গ্রুপ অব কোম্পানির ডাইরেক্টর, সিলেট বিভাগ প্রবাসী উন্নয়ন পরিষদের সভাপতি, বিজনেস এসোসিয়েশন এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ব্যবসায়ী এম এ কুদ্দুস খাঁ মজনু।

সোমবার (৫ ফেব্রুয়ারী) বাংলাদেশ সময় রাত ৮টায় ব্যবসায়ী এম এ কুদ্দুস খাঁ মজনু এর আমন্ত্রণে শমশেরনগর হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী শাজরাহস্থ তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে যান। সেলিম চৌধুরীর আগমনে এম এ কুদ্দুস খাঁ মজনু শমশেরনগর হাসপাতাল তহবিলে নগদ ১ লাখ টাকা প্রদান করেন।

টাকা প্রদান করে তিনি শমশেরনগর হাসপাতাল হোয়ার্সআপ জুম মিটিংয়ে যুক্ত হোন। এ জুম মিটিংয়ে আরও ছিলেন ইংল্যান্ড থেকে ময়নুল ইসলাম খান ময়নু, আমেরিকা থেকে সাইফুর রহমান কামরান, বাংলাদেশ থেকে সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, আব্দুস সালাম, শারজাহ থেকে জাফর হোসেন ও মোহাম্মদ আলী সোহেল।

আর্থিক সহায়তা প্রদান করে শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হয়ে ব্যবসায়ী এম এ কুদ্দুস খাঁ মজনু বলেন, এটি একটি ভালো ও মহৎ কাজ। শমশেরনগর হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি কন্ঠশিল্পী সেলিম চৌধুরী নিজে এসেছেন তাই প্রাথমিকভাবে ১ লাখ টাকা প্রদান করলাম। তিনি ভবিষ্যতে আরও সহায়তা সহ নতুন নতুন দাতাসদস্য যুক্ত করবেন এবং বাংলাদেশে আসলে নিজে এসে শমশেরনগর হাসপাতাল পরিদর্শন করবেন এ আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারী ২০২৪ইং রাতে শমশেরনগর হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি কন্ঠশিল্পী সেলিম চৌধুরী বাংলাদেশ থেকে শারজাহ গমন করেন। ২ ফেব্রুয়ারী শুক্রবার সেলিম চৌধুরী সেখানে আনুষ্ঠানিকভাবে একটি সুপার শপ উদ্বোধন করেন। এরপর থেকে শমশেরনগর হাসপাতাল আরব আমিরাত কমিটির সভাপতি জাফর হোসেন, সদস্য সচিব মোহাম্মদ আলী সোহেল, ফয়সাল আহমদ, আমিরাতে কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল লতিফ সহ কয়েকজনকে নিয়ে শারজাহ এর বিভিন্ন এলাকা, দুবাই শহর ঘুরে শমশেরনগর হাসপাতাল তহবিল সমৃদ্ধকরণে অক্লান্ত পরিশ্রম করছেন। 

শমশেরনগর হাসপাতাল কমিটির নির্বাহী সভাপতি কন্ঠশিল্পী সেলিম চৌধুরীর এ সফরে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। অনেকে আর্থিক সহায়তার আশ্বাস দিচ্ছেন। আবার অনেকেই অনুদানের চেক দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় শারজাহ স্ট্যাটের শিল্পপতি, আল হিয়াম গ্রুপ অব কোম্পানির ডাইরেক্টর, সিলেট বিভাগ প্রবাসী উন্নয়ন পরিষদের সভাপতি, বিজনেস এসোসিয়েশন এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, সিলেটের মেজর টিলা এলাকার বাসিন্দা, ব্যবসায়ী এম এ কুদ্দুস খাঁ মজনু প্রাথমিকভাবে ১ লাখ টাকা প্রদান করে শমশেরনগর হাসপাতাল পরিবারে যুক্ত হলেন।

আরও খবর




এই সম্পর্কিত আরও খবর

রাজনগরে কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ

রাজনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন যারা

রাজনগর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন যারা

রাজনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত

রাজনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী ১৮ এপ্রিল

মৌলভীবাজারের কমলগঞ্জের এক ব্যক্তির পায়ুপথ দিয়ে ঢুকে যায় কুঁচিয়া

মৌলভীবাজার পূলিশ সুপারের সাথে শান্তি ও সম্প্রতি বিষয়ক তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার পূলিশ সুপারের সাথে শান্তি ও সম্প্রতি বিষয়ক তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত

রাজনগরে গণহত্যা দিবসে শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন

রাজনগরে গণহত্যা দিবসের আলোচনা সভা