Logo

উপজেলা নির্বাচন : কুলাউড়ায় জরিমানা গুনলেন তিনজন

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | হালনাগাদ:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | ৬০০জন দেখেছেন
রাজনগর বার্তা রিপোর্ট ::

Image

মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে প্রার্থীর পক্ষে প্রচার চালানো ৩ ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২ মে) বিকেলে শহরের বঙ্গবন্ধু উদ্যানের সম্মুখে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।

 ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আসম কামরুল ইসলাম, মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল হাসান ও টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী ময়নুল ইসলাম সবুজের নির্বাচনী প্রচার চালানো ব্যক্তিরা আচরণবিধি লঙ্ঘন করে প্রচার চালাচ্ছিলেন।

প্রচারে ১টি মাইক ব্যবহারের নির্দেশ থাকলেও তারা সিএনজিচালিত অটোরিকশাতে ২টি মাইক লাগানোর অপরাধে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচার চালানো ব্যক্তিকে ২৫০০ টাকা, মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচার চালানো ব্যক্তিকে ২৫০০ টাকা ও টিউবওয়েল প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রচার চালানো ব্যক্তিকে ৫০০০ টাকাসহ মোট ১০ হাজার জরিমানা করে তা আদায় করা হয়।

 এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করার দায়ে তাদেরকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।


আরও খবর

কুলাউড়ায় নারীসহ তিনজনের জেল-জরিমানা

বৃহস্পতিবার ১৪ মার্চ ২০২৪