Logo

বাংলাদেশ পোয়েটস্ ক্লাব নেত্রকোনা জেলা শাখার সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার ০৭ আগস্ট ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৬৫জন দেখেছেন
সালেহ আহমদ (স'লিপক) ||

Image
সালেহ আহমদ (স'লিপক) : বাংলাদেশ পোয়েটস্ ক্লাব নেত্রকোনা জেলা শাখার সাহিত্য আড্ডা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ আগষ্ট) সন্ধ্যায় কাটলীতে বাংলাদেশ পোয়েটস্ ক্লাব নেত্রকোনা জেলা সভাপতি কবি তৌফিকা আজাদের সভাপতিত্বে সাহিত্য আড্ডা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ পোয়েটস্ ক্লাবের চেয়ারম্যান কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

সভায় সর্বসম্মতি ক্রমে কবি তৌফিকা আজাদকে সভাপতি ও ভালবাসার কবি তানভীর জাহান চৌধুরীকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ পোয়েটস্ ক্লাব নেত্রকোনা জেলা শাখা পুনর্গঠিত কমিটি ঘোষণা করেন বাংলাদেশ পোয়েটস্ ক্লাবের চেয়ারম্যান কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি কবি শাম্মী খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলী ও সুমিত্র সুজন, সাংগঠনিক সম্পাদক কবি তাসমিমা তহুরা ও সাগর আহমদ আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সাল চৌধুরী, নির্বাহী সদস্য সারোয়ার জাহান রঞ্জন ও অধ্যাপক হরলাল সরকার।

কবি মোস্তাফিজুর রহমান চৌধুরী তার বক্তব্যে নবগঠিত কমিটিকে আন্তরিক অভিনন্দন জানান এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে জাতীয় সাহিত্য সম্মেলনের পক্ষ থেকে 
পোয়েটস্ ক্লাব পুরস্কারে ভূষিত করেন।

আড্ডায় কবিতা পাঠে অংশ নেন কবি তৌফিকা আজাদ, ভালোবাসার কবি তানভীর জাহান চৌধুরী, কবি মোঃ ইউসুফ আলী, কবি সুমিত্র সুজন, তাসমিয়া তহুরা, সাগর আহমেদ আরিফ প্রমুখ।

আরও খবর