Logo

ফিলিস্তিনে ইসরায়েলী বাহিনীর নির্বিচারে বিমান হামলার তীব্র নিন্দা জানিয়েছে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ

প্রকাশিত:বুধবার ১১ অক্টোবর ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ১২৮৫জন দেখেছেন
সালেহ আহমদ (স'লিপক) ||

Image
সালেহ আহমদ (স'লিপক) : ফিলিস্তিনে ইসরায়েলী বাহিনীর নির্বিচারে বিমান হামলার তীব্র নিন্দা জানিয়েছে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ। ১০/১০/২০২৩ইং সংগঠনের দপ্তর সম্পাদক মাওলানা এ এম মঈনউদ্দীন চৌধুরী হালিম প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ নিন্দা জানানো হয়।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় চেয়ারম্যান পীরে তরিকত আল্লামা ছৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী ও মহাসচিব শায়খুল হাদিস অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর যুক্ত বিবৃতিতে ফিলিস্তিনে ইসরায়েলী বাহিনীর নির্বিচারে বিমান হামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে হামলা বন্ধ করার আহবান জানান।

নেতৃবৃন্দ আরও বলেন, ইসরায়েলের অব্যাহত দখলদারিত্ব, অবৈধ বসতি সম্প্রসারণের মতো ইত্যাকার গর্হিত কর্মকাণ্ড বন্ধ না হলে এ অঞ্চলে কোনরূপ শান্তি ও স্থিতিশীলতা প্রতিষ্ঠা পাবে না। পাশাপাশি আন্তর্জাতিক সম্প্রদায়কে 'দখলদারদের উস্কানি দেওয়া বন্ধ' করতে হবে।

নেতৃবৃন্দ ফিলিস্তিনে হামলার জন্য যুক্তরাষ্ট্র কর্তৃক ইসরায়েলে যুদ্ধ জাহাজ পাঠানোর ঘটনায়ও তীব্র ক্ষোভ প্রকাশ করে আরও বলেন, অত্যন্ত দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, ভূমিজসন্তান হয়েও ফিলিস্তিনিরা প্রায় শতবর্ষ কাল ধরে ভূঁইফোড় ইহুদী দখলদার বাহিনীর নিকট মার খাচ্ছে প্রতিনিয়ত। যেথায় রক্ত ঝরছে প্রজন্মের পর প্রজন্ম। বর্বর ইহুদিদের গণহত্যার মুখে ইতোপূর্বে প্রায় ৭০ লাখেরও অধিক ফিলিস্তিনি ভূমিজ সন্তান ভিটে-বাড়ী ত্যাগ করে নিকটস্থ আরব দেশসমূহতে পালিয়ে গিয়ে শরণার্থী হয়।

তাই এ সমস্যার আশু সমাধানে বিশ্ব নেতাদের এক চোখা নীতির পরিবর্তন ঘটানো আবশ্যক। উপরন্তু সকলকে একটি টেকসই ও স্থায়ী সমাধানের পথে এগুতে হবে।

নেতৃবৃন্দ জাতিসংঘ, আরব লীগ, ওআইসিসহ মুসলিম দেশসমূহকে কার্যকর প্রতিবাদী ভূমিকায় অবতীর্ণ হয়ে ফিলিস্তিনি জনগণের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহবান জানান।


আরও খবর




এই সম্পর্কিত আরও খবর

মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা রহমান নির্বাচিত

আপিল শুনানি শেষে তাজুল ইসলাম তাজের প্রার্থিতা বাতিল

মৌলভীবাজারে মবশ্বির-রাবেয়া ট্রাস্ট্রের উদ্যোগে ৬ মে দিনব্যাপী ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণ

মৌলভীবাজার পূলিশ সুপারের সাথে শান্তি ও সম্প্রতি বিষয়ক তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত

সাংবাদিক মশাহিদ আহমদ এর কারামুক্তি : পরবর্তী শুভেচ্ছা সমাবেশ

মৌলভীবাজারে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকীতে ঔষধ প্রশাসনের ফুলেল শ্রদ্ধা নিবেদন

মৌলভীবাজারে স্বল্পমূল্যে দুধ-ডিম বিক্রির উদ্বোধন করলেন মোহাম্মদ জিল্লুর রহমান

মৌলভীবাজারের সাড়ে ৩ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন

মৌলভীবাজারে বিপাকে দেড় হাজার ড্রাইভিং লাইসেন্সপ্রত্যাশী

প্রীতির রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার চায় হিউম্যান রাইটস ফোরাম