Logo

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পর্যায়ে প্রতিযোগিতায় মৌলভীবাজারের শিশুদের অভাবনীয় সাফল্য

প্রকাশিত:শুক্রবার ১৮ আগস্ট ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ৯৫৫জন দেখেছেন
সালেহ আহমদ (স'লিপক) ||

Image
সালেহ আহমদ (স'লিপক) : জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পর্যায়ে দেশব্যাপী ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় মৌলভীবাজারের শিশুরা অভাবনীয় সাফল্য অর্জন করেছে। জাতীয় পর্যায়ে ১৫টি পুরস্কারের মাঝে ৭টি পুরস্কারই পেয়েছে মৌলভীবাজারের শিশুরা।

জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি কর্তৃক সারাদেশব্যপী আয়োজিত "প্রিয় বঙ্গবন্ধু" বিষয়ক ভিডিও কন্টেন্ট ও "রাসেলের সাইকেল" বিষয়ক ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় মৌলভীবাজারের শিশু-কিশোররা এ সাফল্য অর্জন করে।

ভিডিও কন্টেন্ট প্রতিযোগিতায় আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের তাসনিয়া হাসান নিধি, দি বাডস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের বিরূপাক্ষ দেবনাথ ও পাথারিয়া ছোটলেখা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মোয়াজ্জেমা লাবিবা বিনতে হামিদ বিজয়ী হয়। কলেজ পর্যায়ে ভিডিও কন্টেন্ট প্রতিযোগিতায় পুরস্কৃত হয় সৈয়দ শাহ্ মোস্তফা কলেজের সাদিয়া আক্তার ইভা।

ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় স্কুল পর্যায়ে দি বাডস্ রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের বিরূপাক্ষ দেবনাথ এবং কলেজ পর্যায়ে সৈয়দ শাহ্ মোস্তফা কলেজের সাদিয়া আক্তার ইভা ও লিমা দাস পুরস্কৃত হয়।

বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে বৃহস্পতিবার (১৭ আগষ্ট) সন্ধ্যায় আলোচনা ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

শিশু প্রতিনিধি কাওসার বিন মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাজমা মোবারেক, বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান লাকী ইনাম।

উল্লেখ্য, জাতীয় পর্যায়ের ভিডিও কন্টেন্ট ও ডিজিটাল আর্ট প্রতিযোগিতায় ১৯টি পুরস্কারের মধ্যে মৌলভীবাজার ৭টি, ময়মনসিংহ ২টি, ঢাকা ২টি এবং রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, ফেনী, হবিগঞ্জ, যশোর, খাগড়াছড়ি, বাগেরহাট ও গোপালগঞ্জ ১টি করে পুরস্কার অর্জন করে।

আরও খবর




এই সম্পর্কিত আরও খবর

মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা রহমান নির্বাচিত

আপিল শুনানি শেষে তাজুল ইসলাম তাজের প্রার্থিতা বাতিল

মৌলভীবাজারে মবশ্বির-রাবেয়া ট্রাস্ট্রের উদ্যোগে ৬ মে দিনব্যাপী ফ্রি পবিত্র হজ প্রশিক্ষণ

মৌলভীবাজার পূলিশ সুপারের সাথে শান্তি ও সম্প্রতি বিষয়ক তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত

সাংবাদিক মশাহিদ আহমদ এর কারামুক্তি : পরবর্তী শুভেচ্ছা সমাবেশ

মৌলভীবাজারে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকীতে ঔষধ প্রশাসনের ফুলেল শ্রদ্ধা নিবেদন

মৌলভীবাজারে স্বল্পমূল্যে দুধ-ডিম বিক্রির উদ্বোধন করলেন মোহাম্মদ জিল্লুর রহমান

মৌলভীবাজারের সাড়ে ৩ হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন

মৌলভীবাজারে বিপাকে দেড় হাজার ড্রাইভিং লাইসেন্সপ্রত্যাশী

প্রীতির রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার চায় হিউম্যান রাইটস ফোরাম